লেখক সম্মেলন ২০১৭’র নিবন্ধন চলবে ২৯ ডিসেম্বর পর্যন্ত

 

বার্তাবহ প্রতিবেদক ।। বাংলাদেশ রাইটার্স ক্লাবে লেখক সম্মেলন ২০১৭’র নিবন্ধন শুরু হয়েছে। শনিবার বিজয় দিবসে ‘বিজয়ের কবিতাপাঠ’ পর্বের পর ক্লাবের সভাপতি জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদা নিবন্ধন পত্র পূরণের মাধ্যমে এই কার্যক্রম উদ্বোধন করেন। পরে সাধারণ সম্পাদক কবি নিশাত খান, কবি মতিন বৈরাগী, ছড়াকার আলম তালুকদার, কবি আসাদুল্লাহ, কবি আশরাফুল জুয়েল, কবি শাহ মোহাম্মদ সানাউল হকসহ অনেকেই নিবন্ধন করেন।
লেখক সম্মেলন পর্যদ সূত্র জানায়, ‘আন্তর্জাতিক লেখক দিবস ও বাংলাদেশ লেখক সম্মেলন ২০১৭’র ২৯ থেকে ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এজন্য নিবন্ধন কার্যক্রম চলবে ২৯ ডিসেম্বর দুপুর ১২টা পর্যন্ত। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বাংলাদেশ রাইটার্স ক্লাব কার্যালয়ে সরাসরি উপস্থিত হয়ে নিবন্ধন করা যাবে। অনলাইনের মাধ্যমেও নিবন্ধন করা যাবে। নিবন্ধনের সময় স্বরচিত দুইটি কবিতা, প্রকাশিত বই এবং নিবন্ধন ফি বাবদ তিনশ টাকা জমা দিতে হবে। প্রতিদিন ফেইসবুক পেইজ www.facebook.com/B-W-C-02699676497712 আপডেট তথ্য থাকছে।
নিবন্ধন কার্যক্রম উদ্বোধনের আগে বিজয়ের সাহিত্য আড্ডায় কবি শাহ মোহাম্মদ সানাউল হক’র জন্মদিন উদযাপন করা হয়। জাতিসত্তার কবি মুহম্মদ নূরুল হুদার সভাপতিত্বে আড্ডায় আলোচনা করেন কবি মতিন বৈরাগী, ছড়াকার আলম তালুকদার, কবি সম্পাদক রাজু আলাউদ্দিন, কবি প্রাবন্ধিক কামরুল ইসলাম। কবিতাপাঠ করেন কবি আসাদুল্লাহ, কবি হাসিদা মুন, কবি শামসুদ্দিন হীরা, কবি তপু হায়হান, কবি কাজী আনিসুল হক প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি সোহাগ সিদ্দিকী।

LEAVE A REPLY