জেল থেকে ফিরেই ম্যাচ জেতালেন সানি

জেল থেকে ফিরেছেন। মানসিকভাবে সেখানে খুব ভেঙে পড়া মানুষও ছিলেন আরাফাত সানি। দারুণ বিতর্কিত নারী ঘটিত ইস্যুতে তোলপাড় ছিল অনেকদিন। সম্প্রতি জেল থেকে জামিনে মুক্তি পেয়ে বেড়িয়েছেন। আর মাঠে ফিরেই আরাফাত সানি বলতে গেলে একাই জিতিয়ে দিলেন প্রাইম দোলেশ্বরকে। ১০ ওভারে ৩ মেডেনে ৩৩ রানে ৫ উইকেট নিয়ে সানি হয়েছেন ম্যাচের সেরাও। ২০১৬-২০১৭ ঢাকা লিগের উদ্বোধনী দিনে বিকেএসপিতে সানিরা ৭৮ রানে স্রেফ উড়িয়েই দিয়েছেন পারটেক্স স্পোর্টিং ক্লাবকে। বুধবার বিকেএসপিতে ঢাকা লিগে বাঁহাতি স্পিনার সানির মহা বিপর্যয় কাটিয়ে মাঠে ফেরাটা হলো বীরের মতো।

এটা আক্ষরিক অর্থেই সানির ম্যাচ। আব্দুল মজিদের ৮৩ বলে ৭৭, মার্শাল আইউবের ৬৩, ইমতিয়াজ হোসেনের ৩৮ এ ভর করে শাহরিয়ার নাফীসদের (০) দল আগে ব্যাট করে ৯ উইকেটে ২৮৭ রান তোলে। জবাবে পারটেক্স ফরহাদ রেজার তোপের মুখে পড়ে শুরুতে। জাতীয় দল থেকে বাদ পড়া সানি ম্যাজিকের শুরু ৩৫তম ওভার থেকে। ৩ উইকেটে তখন ১২৩ রান তুলে জয়ঢের কথাও ভাবতে পারছিল পারটেক্স। কিন্তু তাদের সব আশা আর স্বপ্ন একের পর এক উইকেট নিয়ে শেষ করে দেন সানি। তাতে ৫০ ওভারে ৯ উইকেটে ২০৯ রানে থেমে বড় হার নিয়েই মাঠ ছাড়তে হয় ব্রাদার্সকে।

স্ত্রী দাবি করা এক নারীর মামলার ভিত্তিতে গত ২২ জানুয়ারি গ্রেফতার হন। ৩০ বছর বয়সী এই বোলার জাতীয় দলের হয়ে ১৬টি ওয়ানডে ও ১০টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছেন। কিন্তু ওই মামলায় গ্রেফতার হওয়ার পর জেলে যেতে হয় সানিকে। সম্প্রতি জামিন পেয়ে বের হয়েছেন। কিন্তু জেলে তো আর ক্রিকেটের প্র্যাকটিস হয় না! এতদিন প্র্যাকটিসের বাইরে থাকার পরও মাঠে ফিরে নিজেকে প্রমাণের জন্য সানি খাটাখাটনি একটু বেশি করেছেন। ক্রিকেট দেবও তার পক্ষে। আর তাই দুঃস্বপ্নের মতো কিছুদিন পেরিয়ে মাঠে ফিরেই নায়ক সানি।

SHARE