পটুয়াখালীর চার গুণীকে ‘দখিনের কবিয়াল’র কীর্তিমান সম্বর্ধনা

পটুয়াখালী প্রতিনিধি ।। পটুয়াখালীর চার গুণী ব্যক্তিত্বকে কীর্তিমান সম্বর্ধনা দিয়েছে শিল্প-সাহিত্য-সংস্কৃতি চর্চাকেন্দ্র ‘দখিনের কবিয়াল’। সম্বর্ধিতরা হলেন নূরজাহান বোস, নির্মল কুমার দাশগুপ্ত, রাধেশ্যাম দেবনাথ এবং মমতাজ বেগম।

আজ সকালে পটুয়াখালী সরকারি মহিলা কলেজে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খান মোশারফ হোসেন। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তারিকুজ্জামান মনি, রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন, পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নার্গিস আরা হক এবং সাংস্কৃতিক সংগঠক ও পটুয়াখালী সাহসিক সভাপতি অ্যাডভোকেট সৌমেন্দ্র লাল চন্দ শৈলেন। সভাপতিত্ব করেন পটুয়াখালী সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর জাফর আহমেদ।

‘কীর্তিমান সম্বর্ধনা-২০১৭’ প্রদান প্রসঙ্গে দখিনের কবিয়াল সভাপতি জাহাংগীর হোসাইন মানিক জানান, ‘জীবনের দীর্ঘ পথে ভেতর-বাইরে আদর্শ আর সততার সাথে সমাজকে এগিয়ে নিতে যারা চেষ্টা করেছেন তাদের মধ্যে থেকে পটুয়াখালীর এই চারজনকে প্রথমবারের মতো বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। আগামিতে এই প্রক্রিয়া অব্যহত থাকবে। কৃর্তীমানদের দেখে আগামি প্রজন্ম উদ্বুদ্ধ হোক- সেই প্রয়াস থেকেই এই সম্বর্ধনা দেয়া হলো।’