ফিলিস্তিনে হারের হ্যাটট্রিক বাংলাদেশের

খেলার ডেস্ক: জর্ডানের কাছে ৭-০ গোলে প্রথম ম্যাচে বিধ্বস্ত। দ্বিতীয় ম্যাচে তাজিকিস্তানের বিপক্ষে শুরুতে এগিয়ে গিয়েও ৩-১ ব্যবধানে হার। তৃতীয় ম্যাচে এসে স্বাগতিক ফিলিস্তিনের বিপক্ষে জ্বলে উঠতে পারার কথাই নয়। পারেওনি। ৩-০ স্বাগতিক ফিলিস্তিনের কাছে হেরে গেছে বাংলাদেশ অনুর্ধ্ব-২৩ দল।

ফিলিস্তিনে এএফসি অনুর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপে খেলতে যাওয়ার আগেই বাফুফে খুব গর্ব করে বলেছিল, ‘এই দলটির কাছ থেকে সাফল্য আশা না করাই ভালো।’ বাফুফের প্রত্যাশারই প্রতিফলন ঘটাচ্ছে যেন বাংলাদেশ অলিম্পিক ফুটবল দলের খেলোয়াড়রা। প্রতিপক্ষের স্ট্রাইকারদের জন্য অবারিত সুযোগ তৈরি করে দিচ্ছে নিজেদের রক্ষণভাগে।

হারের হ্যাটট্রিকই নয় শুধু, তিন ম্যাচে ১৩ গোল হজম করে নিশ্চিতভাবেই পেত ভরে গিয়েছে অ্যান্ড্রু ওর্ডের শীষ্যদের। আজও একইভাবে ফিলিস্তিনকে গোলের পসরা তৈরির সুযোগ করে দিয়েছিল বাংলাদেশের ডিফেন্ডাররা। স্বাগতিকদের পক্ষে হ্যাটট্রিক করেন মাহমৌদ আবু ওয়ারদা।

তিনি গোল করেন খেলা শুরুর একটু পরই, ৮ মিনিটে। দ্বিতীয় গোলটি আসে ৩৬ মিনিটে। খেলার শেষ মুহূর্তের বাঁশি বাজার আগে (৯১ মিনিটে) নিজের হ্যাটট্রিক পূরণ করে নেন আবু ওয়ারদা। সে সঙ্গে ম্যাচের ফলও করে ফেলেন ৩-০ ব্যবধান।

SHARE