প্রথমবার জুটি বাঁধলেন রিয়াজ-মৌসুমী

অবাক করা শিরোনামই বটে। মোল্লাবাড়ির বউসহ আরও বেশকিছু ছবিতেই জুটি হিসেবে রিয়াজ-মৌসুমীকে দেখেছেন ঢাকাই ছবির দর্শক। সেইসব ছবিতে মনোমুগ্ধকর অভিনয় দিয়ে দর্শকের প্রাণ দুলিয়েছেন তারা। জুটি হয়ে তারা কাজ করেছেন নাটকেও।

তবে দীর্ঘদিন একই অঙ্গনে কাজ করলেও কখনও বিজ্ঞাপনে কাজ করা হয়নি। সেই গ্যাপটাও পূরণ হয়ে গেল এবার। এবি গ্রুপের থাই বেবি ডায়াপারের বিজ্ঞাপনে তারা জুটি হয়ে হাজির হচ্ছেন খুব শিগগির।

 

প্রতীক কমিউনিকেশনের ব্যানারে বিজ্ঞাপনটি নির্মাণ করবেন বিজ্ঞাপন ও চলচ্চিত্র নির্মাতা মনিরুল ইসলাম সোহেল। এই বিষয়ে বিস্তারিত জানাতে রাজধানীর উত্তরায় অবস্থিত মেরী মন্তানা রেস্তোরাঁয় একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন রিয়াজ, মৌসুমী। তারা এবি গ্রুপের সঙ্গে বিজ্ঞাপনে কাজের চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় আরও উপস্থিত ছিলেন এবি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর মো. আবুল হোসেন, পরিচালক মো. আশরাফ হোসেন পারভেজ, জেনারেল ম্যানেজার মো. জাহিরুল ইসলাম (নিপুন), ম্যানেজার মো. এফ কে মামুন ও নির্মাতা মনিরুল ইসলাম সোহেলসহ আরও অনেকে।

 

অনুষ্ঠানে রিয়াজ বলেন, ‘মৌসুমী আমাদের ইন্ডাস্ট্রি মোস্ট বিউটিফুল একজন অভিনেত্রী। তার সঙ্গে নাটক-সিনেমায় কাজ করেছি আগে। তবে বিজ্ঞাপনে এই প্রথম। উনার সঙ্গে কাজ করতে সবসময়ই আমার ভালো লাগে। আশা করছি অনেক চমক নিয়ে এই বিজ্ঞাপনটি সাড়া ফেলবে। সেইসঙ্গে যে প্রত্যাশায় এবি গ্রুপ আমাদের দুজনকে নিয়ে টিভিসিটি বানাচ্ছে সেই প্রত্যাশা পূরণে আমরা সফল হব।’

মৌসুমী বিজ্ঞাপনটি নিয়ে বলেন, ‘রিয়াজকে নিয়ে প্রথমবারের মতো বিজ্ঞাপন করছি এটা আনন্দের। বাচ্চাদের পণ্যের কাজ। বাচ্চাদের নিয়ে যেকোনো কিছুই করতে ভালো লাগে। এখানে আমরা স্বামী-স্ত্রী হিসেবে হাজির হব। আশা করছি মানসম্মত একটি টিভিসি বানাবেন সোহেল।’

নির্মাতা সোহেল বলেন, শিগগিরই বিগ বাজেটের এই টিভিসির শুটিং শুরু হবে। আশা করছি কোরবানি ঈদের আগেই এটি প্রচারে আসবে।

এবি গ্রুপের কর্মকর্তারা রিয়াজ ও মৌসুমীকে ধন্যবাদ জানান তাদের পণ্যের প্রচারে যুক্ত হয়েছেন বলে। দেশের জনপ্রিয় দুই তারকার হাত ধরে তাদের থাই ডায়াপার ভোক্তাদের মন জয় করবে এটাই তাদের প্রত্যাশা।

SHARE